রাজশাহীতে বাইকার ছিনতাইকারীদের কবলে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ম্যানেজার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, বগুড়া নিউজলাইভ ডটকমঃ রাজশাহী মহানগরীতে সানজিদা বেগম (৩৫) নামে এক নারী এনজিও ম্যানেজারের টাকা মোবাইল কেড়ে নিয়েছে বাইকার ছিনতাইকারীরা।
এ ঘটনায় গত রোববার দিবাগত রাত ১১টায় মতিহার থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছেন এনজিও ম্যানেজার সানজিদা বেগম। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধিন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, খড়খড়ি ব্রাঞ্চের ম্যানেজার।
সানজিদা বেগম জানান, শুক্রবার সন্ধায় উপজেলার বানিশ্বর বাজারে অবস্থিত এরিয়া অফিসে তার মিটিং ছিলো। অফিসের মিটিং শেষে অটো যোগে রাজশাহী মহানগরীর নিউমার্কেটের উদ্দেশ্যে রওনা হন। পথে মতিহার থানাধিন মির্জাপুর স্কুলের সামনে মহাসড়কে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক থাবা দিয়ে তার হাতের ভ্যানিটিব্যাগ ছিনতাই করে। ওই সময় তারা মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালিয়ে যায়।
তিনি আরও বলেন, ভ্যানিটি ব্যাগে নগদ টাকা, স্বর্ণের চেইন ও একটি স্যামসাং মোবাইলসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিলো। সব মিলে প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা বলেও জানান তিনি।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. অনোয়ার আলী তুহিন আলী জানান, বাইকার ছিনতাইকারীরা এনজিও ম্যানেজারের টাকা ও মোবাইলসহ মূল্যবান জিনিষপত্র ছিনতাই করছে। এ ঘটনায় থানায় এনজিও ম্যানেজার সানজিদা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।
মতিহার থানা এলাকায় সকল প্রকার অপরাধ দমনসহ ছিনতাইকারী গ্রেফতারে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। শিঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

error

Share this news to your community