বগুড়ায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত:আহত ১

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ মঙ্গলবার(৯ জুন) রাত ১১ টায় বগুড়া – রংপুর মহাসড়কের গোকুল ঈদগাহ মাঠ সংলগ্ন ওজন নিয়ন্ত্রন কেন্দ্রের সামনে অজ্ঞাতনামা ট্রাকের চাপায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী যুবক এক যুবক নিহত, আহত ১

নিহত যুবক বগুড়া ফুঁলবাড়ি দক্ষিনপাড়া গ্রামের মৃতঃ বুলু মিয়া সরদারের ছেলে উজ্জল হোসেন(৩৫) সে জেলা স্বর্ন শ্রমিক ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক বলে জানা যায়।
এ ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেল আরোহী জেলা স্বর্ন শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহফুজার রহমান(৫০) তাকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে টিএমএসএস রফাতু্ল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করে দিয়েছেন।

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উল্লেখিত স্থানে রাত ১১ টার সময় একটি টিভিএস মোটর সাইকেল যোগে সোনাতলা থেকে বগুড়া ফেরার পথে পিছন থেকে একটি অজ্ঞাত নামা ট্রাক মোটর সাইকেলটিকে পিছন থেকে স্বজোরে চাপা দেয় এতে ঘটনাস্থলেই উজ্জল মারা যায়। সংবাদ পেয়ে তাৎক্ষনিক গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ ঘটনাস্থলে এসে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)এসএম বদিউজ্জামানকে অবহিত করলে থানার এস আই খোরশেদ আলম রবি সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সাড়ে ১১ টায় ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরৎহাল রির্পোট শেষে লাশটি পরিবারকে হস্তান্তর করেন এবং মোটর সাইকেলটি জব্দ করেন।
নিহত উজ্জল হোসেন এর পারিবারের সাথে কথা বললে তারা জানান, জেলা স্বর্ন শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহফুজার রহমান ও যুগ্ন সাধারন সম্পাদক উজ্জল হোসেন ব্যবসায়ী কাজে সোনাতলা গিয়েছিলেন,বগুড়া বাসায় ফেরার পথে এ দূর্ঘটনাটি ঘটে। আহত মাহফুজার রহমানের শারিরীক অবস্থাও খুব আশংকাজনক বলে তারা জানান।

error

Share this news to your community