বগুড়ায় পৃথক সড়ক দুঘটনায় নিহত ২ আহত ৮

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ায় পৃথক সড়ক দুঘটনায় রেজাউল করিম (৪০) নামের এক কাঠ ব্যবসায়ী ও আলম হোসেন (৩৫) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে। জেলার ধুনট ও শেরপুর উপজেলায় বুধবার (১৮ মার্চ) এ দুঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয় ৮ জন। নিহত কাঠ ব্যবসায়ী রেজাউল করিম জেলার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে ও আলম হোসেন জেলার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানাগেছে, বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ধুনট থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা দুই শিশুসহ সাতজন যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। পথিমধ্যে বথুয়াবাড়ি ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশার সাত যাত্রীই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাঠ ব্যবসায়ী রেজাউল করিম মারা যান। ধুনট থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার পরপরই বালুবোঝাই ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।
অপরদিকে বুধবার (১৮ মার্চ ) দুপুর সোয়া ৩টার দিকে বাগড়া ষ্ট্যান্ড হতে ভ্যান যাত্রি নিয়ে শহরের বাসষ্ট্যান্ড দিকে আসছিল এ সময় দুবলাগাড়ী এলাকায় পৌছালে বিপরিদমুখী মোখলেছ এগ্রো ফুডের ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২২-৫৩৯৮) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক আলম হোসেন মারা যায় ও মো: জাকারিয়া (৪০) নামের এক ব্যক্তি আহত। শেরপুর থানা এস আই আতিক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক করা হয়েছে।

error

Share this news to your community