বগুড়ায় পৃথক দূর্ঘটনায় ২জন নিহত

বগুড়া নিউজ লাইভ ডটকমঃ বগুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ছোনকা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা মৃত দেহ দু’টি উদ্ধার করে।
পুলিশ জানায়, সকাল পৌনে ৬টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকার মজুমদার জুট মিলের সামনে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসের চালক মুজিবুর রহমান (৪০) গুরুতর আহত হয়। আহত মাইক্রোচালককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত মাইক্রোচালক মুজিবুর রহমার কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে। নওগাঁ থেকে ঢাকাগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮৩৫৫৫) এর সঙ্গে ঢাকা থেকে বগুড়াগামী একটি যাত্রীবিহীন মাইক্রোবাসের সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।
অপর দিকে একই এলাকায় সকাল ৭টার দিকে ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক ঢাকাগামী একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি রাস্তার পার্শে¦ উল্টে যায়। এতে বাঁশের নীচে চাপা পড়ে পথচারী আজগর আলী (৬০) ঘটনাস্থলেই মারা যায়।
শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় বাঁশের নীচে চাপা পড়া আজগর আলীর মৃতদেহ উদ্ধার করে। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন ২টি দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
শেরপুর থানার ওসি হুমায়ন কবির জানান, দূর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। এব্যাপারে ইউডি মামলা হয়েছে।

error

Share this news to your community