সান্তাহারে পরকিয়া প্রেমিককে হত্যা ১ঘন্টা পর মা-ছেলে গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকিয়া প্রেমিককে লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মাত্র ১ঘন্টার ব্যবধানে ছেলে ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৩টায় পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার ইয়ার্ড কলোনীর মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৫) ও তার মা সিমা বেগম (৪০)। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানিয়রা জানান, সান্তাহার স্টেশন এলাকার ভ্রাম্যমান পতিতা সিমার সাথে বাবু (২৮) নামের যুবকের পরকিয়া সর্ম্পক গড়ে ওঠে। এরপর সিমার বাড়িতে মাঝে মাধ্যে আসা যাওয়া ও রাত্রী যাপন করা শুরু করে বাবু। সিমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা যাওয়া করতে থাকে। একপর্যায়ে সিমার ছেলে বাঁধন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ২টায় লোহার রড় দিয়ে তার মায়ের পরকিয়া প্রেমিক বাবুর মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়। হত্যার বিষয়টি গোপন রাখতে মা-ছেলে মিলে লাশটি টেনে-হেঁচরে হার্ভে স্কুলের সামনে নিয়ে এসে পৌরসভার ডাসবিনের কাছে রেখে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং মা-ছেলেকে গ্রেপ্তার করেন।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error

Share this news to your community