বগুড়ার শেরপুরে যাত্রীবোঝাই বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ২ আহত ৫

বগুড়া নিউজলাইভ ডটকম, শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবোঝাই বাস ও খালি ট্রাকের সংঘর্ষে দুই শ্রমিক নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের শেরপুর উপজেলার হামছায়াপুর (শেরুয়া বটতলা) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫)। তারা নওঁগা জেলার পতœীতলা উপজেলার শীতলবাজার এলাকার মৃত সোলেমান হোসেনের ছেলে।
আহতরা হলেন-একই উপজেলার আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪)।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, সকাল সাড়ে ৬টার দিকে ওই স্থানে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মহাসড়কে উঠার সময় ট্রাকের সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যায়।
এদিকে বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তারা সকলেই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসাবে কাজ করেন। কিন্তু তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন বলে জানান।
এদিকে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনায় বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

error

Share this news to your community