বগুড়ার শেরপুরে বাড়ি ঘর ভাংচুর ৬ লক্ষ টাকার ক্ষতি

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরের পৌরশহরের টাউন কলোনী এলাকায় প্রতিপক্ষ নজরুল ইসলামসহ ভাড়াটে ৪/৫জন অজ্ঞাতনামা সন্ত্রাসী ফেরদৌস রহমানের বাড়ি ভাংচুর করে প্রায় ছয় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করার ঘটনায় গতকাল বুধবার শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে আলহাজ্ব মো. ফেরদৌস রহমান ও তার স্ত্রী শামিমা ইয়াসমিন দিবার নামে গত সাড়ে তিন বছর পুর্বে শেরপুর পৌর শহরের টাউন কলোণী এলাকার মৃত আব্দুল করিমের স্ত্রী তারাভানুর কাছ থেকে সাড়ে ৪ শতক জমি ক্রয় করে ভোগদখল করে আসছেন। এবং সৎ ছেলে নজরুল ইসলাম ও এলাকার লোকজন বিক্রয়কৃত সম্পত্তি ফেরদৌস ও তার স্ত্রী শামিমা ইয়াসমিনকে মেপে বুঝিয়ে দেন। তারা জায়গা বুঝে নিয়ে বাড়ি নির্মাণ ও সামনে দোকান ঘর তৈরী করে ভাড়া দেয়। এদিকে মাঝে মাঝেই তারাভানুর সৎ ছেলে নজরুল ইসলাম আলহাজ্ব ফেরদৌস রহমানের নিকট কিছু জায়গা দাবি করে হুমকী দেয়। ক্রয়কৃত জমি দিতে অস্বীকার করলে নজরুল বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ৫ মাস পূর্বে হটাৎ করে নজরুল জয়গার মালিক দাবি করে আমিন নিয়ে এসে জায়গা মাপতে থাকা অবস্থায় উত্তেজনা দেখা দেয়। পরে বিষয়টি ৭ নং ওয়ার্ড কমিশনার জাকারিয়া মাসুদকে জানালে মিমাংসা করে দেবে বলে সে গরিমশি করেন। এর ফলে গত ২২ অক্টোবর মঙ্গলবার রাতে নজরুল ইসলাম ও অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রসী ভাড়া করে বাড়ি ভাংচুরসহ ভাড়া দেওয়া দোকান ঘরে হামলা চালিয়ে মালামাল লুট করে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি সাধন করে এবং দোকানে তালা ঝুলিয়ে দিলে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

error

Share this news to your community