বগুড়ার শিবগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ১০২ বস্তা চাল একব্যক্তি গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী প্রতিশ্রুত খাদ্যবান্ধব কর্মসূচির দশ টাকা কেজির চাল কালোবাজারে বিক্রির অভিযোগে ১০২ বস্তা চালসহ ১ ব্যক্তিকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। শনিবার দুপুর দুইটার দিকে পুলিশ চালসহ তাকে গ্রেফতার করে।
শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল ডিলারের কাছ থেকে কালোবাজারে সংগ্রহ করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নিজ বাড়িতে মজুদ করে রেখেছে এমন সংবাদ পেয়ে পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞার নির্দেশে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার কুদরত ই খুদা শুভ এর নেতৃত্বে ওসি শিবগঞ্জ থানা, আইসি মোকামতলা তদন্ত কেন্দ্রসহ একদল পুলিশ শিবগঞ্জ থানার সৈয়দপুর ইউনিয়নের গণকপাড়া গ্রামের মোস্তাফিজার রহমানের বাড়িতে অভিযান চালায়। পুলিশ ওই বাড়িতে ১০২ বস্তা চাল মজুদ দেখতে পেয়ে বাড়ির মালিক মোস্তাফিজার রহমানকে জিজ্ঞাসাবাদে সে জানায় তার চাচাতো ভাই ডিলারের কাছ থেকে চাল গুলো কিনে মজুদ রেখেছে। এসময় তাকে গ্রেফতার করে চাল গুলো জব্দ করা হয়। সাজু এবং ডিলারকে ধরতে অভিযান চলছে।
সহকারী পুলিশ সুপার কুদরত ই খুদা শুভ জানান, এখনও ডিলার ও সাজু গ্রেফতার করা যায়নি। অভিযান চলছে দ্রুত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নেয়া হবে। এব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে। পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেছেন, দশ টাকা কেজির চাল অথবা ত্রান আত্মসাতের অভিযোগ পাওয়া যাবে সেখানেই অভিযান চলবে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

error

Share this news to your community