শিবগঞ্জে সেই চেয়ারম্যানের ভাইয়ের ডিলার শিপ বাতিল হলো

বগুড়া নিউজলাইভ ডটকম, শিবগঞ্জ প্রতিনিধি:  অনিয়ম-দুর্নীতির অভিযোগে বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার মশিউর রহমান হিরণের ডিলারশিপ বাতিল করেছে উপজেলা প্রশাসন। এছাড়াও তার বিরুদ্ধে ফৌজদারি অপরাধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির।
জানা গেছে, গত ৪ এপ্রিল ১০ টাকা কেজি দরে চাল বিক্রি সময় উপজেলা খাদ্য কর্মকর্তাসহ মহিলা সদস্য ও এক সাংবাদিক উপস্থিত হয়ে নানা অনিয়ম হাতেনাতে ধরে ফেলে। এসময় প্রায় ১৫ বস্তা চাল অবৈধভাবে পাচার করা হচ্ছিল বলে অভিযোগ উঠে।
পরে খাদ্য কর্মকর্তা চাল জব্দ করলেও ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যান এসএম রুপম ও তার ভাই ডিলার মশিউরসহ তার সন্ত্রাসী বাহিনী এসে তাদের উপর হামলা করে চাল ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহত হন মহিলা সদস্য শাহানা ও সংবাদকর্মী শাজাহান আলী।
এছাড়াও, গত ৬ এপ্রিল এবিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জিটিভির বগুড়া প্রতিনিধি আমজাদ হোসেন মিন্টু ও তার ক্যামেরাপার্সন রাজুর উপর হামলার চেষ্টা করে তারা। এসময় তারা ক্যামেরা ছিনিয়ে নেয়ারও চেষ্টা করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর জানান, অন্যায়কারী যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না। ওই ডিলারের বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা করার নির্দেশ দেওয়া হয়েছে।
উল্লেখ্য ময়দানহাটা ইউনিয়নের ওই ডিলারের বিরুদ্ধে অভিযোগ আসলে অভিযোগ তদন্তের জন্য কৃষি কর্মকর্তা ও খাদ্য কর্মকর্তা সহ ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির দেওয়া রির্পোটের ভিত্তিতে তার ডিলার শিপ বাতিল করা হয়েছে।

error

Share this news to your community