ধুনটে ইমাম হত্যা মামলার বাদী ও স্বাক্ষীকে হুমকি

জিল্লুর রহমান, ধুনট প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকম: বগুড়ার ধুনট উপজেলার বানিয়াগাঁতি মসজিদের ইমাম মতিউর রহমান কাজী হত্যার মামলার বাদী ও স্বাক্ষীকে হত্যার হুমকি দিয়েছেন আসামীরা। এ ঘটনায় হত্যা মামলার বাদী নিহতের স্ত্রী বৃহস্পতিবার দুপুরের দিকে আসামীদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগে জানা গেছে, নিহত মতিউর রহমান মতি উপজেলার বলারবাড়ি গ্রামের মোনছের আলীর ছেলে এবং গোপালনগর ইউনিয়নের বিবাহ নিবন্ধক (কাজী)। তিনি বানিয়াগাঁতি বাজার মসজিদে ইমামতি করতেন। গত ২০১৬ সালের ৩ জুলাই রাত ১০টার দিকে উক্ত মসজিদে ইমামতি শেষে নিজ বাড়ির দিকে হেটে রওনা হন। মসজিদ থেকে প্রায় ৫০০ গজ দুরে ফাঁকা রাস্তায় পৌছলে মতিকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।
এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলার ৬ আসামীকে পর্যায়ক্রমে গ্রেফতার করেন। আসামীরা আদালত থেকে জামিন নিয়ে বাড়িতে এসে মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেন। এছাড়া বৃহস্পতিবার সকালে বলারবাড়ি গ্রামের দেলবর হোসেন নামে এক স্বাক্ষীকে মারপিট করতে উদ্যোত হয়। এ সময় স্বাক্ষী বাড়ি ছেড়ে পালিয়ে গেলে আসামীরা তাকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে হত্যা মামলার ৪ আসামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে বলারবাড়ি গ্রামের চাঁন মোহাম্মাদ ও তার ছেলে সাইফুল, রেজাউল, এনামুল হককে আসামী করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অভিযোগটি থানায় সাধারণ ডাইরী (জিডি নং ১৪০) হিসেবে রেকর্ড করে একজন পুলিশ কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

error

Share this news to your community