গাবতলীতে চাল পাচারকালে গুদাম কর্মকর্তাসহ ৭জন গ্রেফতার॥দুর্নীতি দমন আইনে মামলা দায়ের

আল আমিন বিপ্লব, গাবতলী প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকম: বগুড়া গাবতলীর সাবেকপাড়া খাদ্য গুদাম থেকে অবৈধভাবে ৫০ কেজি ওজনের ৩’শ বস্তা চাল বিক্রির সময় হাতে-নাতে ট্রাক’সহ ক্রেতা আমজাদ হোসেন (৪৮), গুদাম কর্মকর্তা, নাইটগার্ড’সহ ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার চাল ক্রেতা আমজাদ হোসেন (৪৮), খাদ্য গুদাম কর্মকর্তা গাজী মোঃ শফিকুল ইসলাম (৩৭), নৈশ্য প্রহরী সাদেকুল ইসলাম (৪২), সহ ৩জনকে অভিযুক্ত করে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুন উর রশিদ বাদী হয়ে দুর্নীতি আইনে মামলা দায়ের করেছে।
জানা গেছে, গাবতলী মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন এবং ওসি নুরুজ্জামান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সাবেকপাড়া খাদ্য গুদাম এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেকপাড়া খাদ্য গুদাম থেকে ঢাকা মোট্রো-ট-১৩-৭৫৩৪ নং একটি ট্রাকে চাল উঠানো হচ্ছিল। এসময় পুলিশ রাস্তায় অপেক্ষা করছিল এসময় ট্রাকটি চাল নিয়ে রাস্তায় উঠা মাত্রই এসআই আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে ট্রাকটি আটক করে।
এ সময় ট্রাকে সরকারী গুদাম থেকে অবৈধভাবে চাল ক্রয় করে নিয়ে যাওয়ার সময় ক্রেতা আমজাদ হোসেন, গুদাম কর্মকর্তা গাজী শফিকুল ইসলাম ও নৈশ্য প্রহরী সাদেকুল ইসলাম এবং ট্রাক ড্রাইভার হেলপারসহ ৭জনকে আটক করে থানায় নিয়ে আসে। থানা পুলিশ এদের মধ্যে খাদ্য গুদাম কর্মকর্তা সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার দত্তকান্দি গ্রামের শাজাহান আলী সরকারের ছেলে গাজী শফিকুল ইসলাম, নৈশ্য প্রহরী নওগাঁ জেলার সদরের দাসকান্দি গ্রামের মৃত আলিফ উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম এবং বগুড়ার ধনুট থানার তারাকান্দি গ্রামের মৃত আজাহার আলী মন্ডলের ছেলে সেবা চাতালের মালিক আমজাদ হোসেনকে অভিযুক্ত করে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুন উর রশিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে বিকেল সোয়া ৬টায় গাবতলী থানায় বগুড়ার দুদক এর উপ-পরিচালক মনিরুজ্জান উপস্থিত হয়ে গুদাম কর্মকর্তা, নৈশ প্রহরী ও চাল ক্রেতাসহ অন্যান্যদের গ্রেফতার করে দুদকের হেফাজতে নেন। তদন্ত সাপেক্ষে দুদক তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে মামলা দায়ের করবেন।

error

Share this news to your community