করোনার আতংকের মধ্যে তিন সন্তানের জন্ম দিলেন এক গৃহবধূ!

বগুড়া নিউজ লাইভ ডটকম, পাবনা সংবাদদাতা:কোভিড-১৯ মহামারীতে বিপর্যস্থ যখন দেশ, ঠিক তখনই এক মায়ের কোল আলোকিত করে এসেছে তিন সন্তান। করোনা ভয়ভীতি আর উৎকণ্ঠার মাঝে এক সাথে দুই ছেলে ও এক মেয়ে সন্তান পেয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেছে পরিবারটি।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে পাবনা শহরের শিমলা হসপিটাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পৌর এলাকার গোবিন্দা মহল্লার সাব্বির হোসেনের স্ত্রী জেসিকা জিম এক সাথে ৩ সন্তান প্রসব করেন। তিন সন্তানের মধ্যে ২টি ছেলে ও ১ টি মেয়ে।

সাব্বির-জিম দম্পতি জানান, করোনার মধ্যে সন্তান পৃথিবীতে সন্তান ভ’মিষ্ঠ হবে এটা ছিল আমাদের কাছে বড় টেনশনের ব্যাপার। কিন্তু সকল টেনশন দুর করে আনন্দের বার্তা নিয়ে হাজির হয়েছে তিনটি সন্তান। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া জানান এই দম্পতি। পাশাপাশি ধন্যবাদ জানান এই সিজারিয়ান অপারেশনের গাইনী চিকিৎস ডা. ফাওজিয়া বেগমকে।

ডা. ফাওজিয়া বেগম বলেন, আল্লাহর রহমতে তিনটি সন্তানই সুস্থ আছে। পাশাপাশি তাদের মাও সুস্থ রয়েছেন। তিনি বলেন, চিকিৎসা করেছি। কিন্তু তিনটা বাচ্চা ছিল এমনটি ভাবিনি। সিজারিয়ান অপারেশনের পর একে একে তিনটি বাচ্চা প্রসব করানো সম্ভব হয়েছে।

error

Share this news to your community