মহামারি পরিস্থিতি নিয়ে গণভবনে প্রধানমন্ত্রীর বৈঠক

বগুড়া নিউজলাইভ ডটকম ডেস্ক: নভেল করোনাভাইরাস ( কোভিড-১৯) মহামারির সর্বশেষ পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে তিনি তিনি করোনা সংকটের সর্বশেষ তথ্য জেনে নেন সংশ্লিষ্টদের কাছে। একইসঙ্গে তিনি প্রয়োজনীয় পরামর্শও দেন।
প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস বুধবার বিকালে এ তথ্য জানান।

তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গৃহীত ব্যবস্থা, চিকিৎসাসামগ্রী সংগ্রহ পরিকল্পনা এবং কোভিড-১৯ মোকাবিলায় গৃহীত ভবিষ্যৎ পরিকল্পনা পর্যালোচনা করে প্রয়োজনীয় নির্দেশনা দেন।

সভায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ পর্যন্ত গৃহীত ব্যবস্থা, চিকিৎসাসামগ্রী সংগ্রহ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। একইসঙ্গে আগামী দিনে কোভিড-১৯ মোকাবিলায় যেসব পদক্ষেপ নেওয়া হবে, সেসব পর্যালোচনা করে প্রয়োজনীয় নির্দেশনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ এবং কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক আবু হেনা মোরশেদ জামান।

error

Share this news to your community