৫১০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজিসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৫১০ বোতল ফেন্সিডিল, ১৫ কেজি শুকনো গাঁজা, ৬টি প্লাষ্টিকের বস্তা, পাথর ভর্তি একটি ট্রাক ও মাদক বিক্রির ২ হাজার ৪ শ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সোমবার ভোর সাড়ে ৪টায় বগুড়া সদরের সাবগ্রাম ইলাহী মার্কেটের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিবির এসআই সাইফুল ইসলাম জানান, সোসের মাধমে খবর পাই লালমনিরহাট থেকে একটি পাথর বোঝাই ট্রাকে ফেন্সিডিল ও গাঁজা নিয়ে বগুড়ার দিকে আসছে একদল মাদক ব্যবসায়ী। সোর্সের দেয়া তথ্যমতে বগুড়া সদরের সাবগ্রাম ইলাহী মার্কেটের সামনে অবস্থান নেই।

ভোর সাড়ে ৪টার দিকে ট্রাকটি মার্কেটের সামনে আসলে ট্রাকটিকে থামার জন্য সংকেত দেই। ট্রাকটি দোকানের সামনে থামিয়ে উল্লেখিত আসামীরা ট্রাক থেকে লাফিয়ে নেমে পালানোর করে। এসময় সঙ্গীয় ফোসের সহায়তায় তাদেরকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃতরা হলো গাইবান্ধা জেলার হাতিবান্ধা উপজেলার সিংড়িমারী গ্রামের মৃত ইসহাক আলীর পুত্র মোঃ নজরুল ইসলাম(৪৫) ও আছমুদ্দিনের পুত্র মোঃ সুরুজ্জামান (২৩) ও লালমনিহাটের পাটগ্রাম উপজেলার নবীনগর গ্রামের শহীদুল ইসলামের পুত্র মোঃ তাহেরুল ইসলাম (২২)।আসামীদের স্বীকারোক্তিতে ৫১০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা, ৬টি প্লাষ্টিতের বস্তা, পাথর ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২-৯০৪০) সিম যুক্ত ১টি মোবাইল ও মাদক বিক্রির ২৪০০ টাকা উদ্ধার করা হয়।ডিবি ওসি এম আসলাম আলী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) টেবিলের ১৪(গ)/১৯(খ) ধারার মামলা দায়ের করা হয়েছে।

error

Share this news to your community