স্বামী দাবি করায় এক নারীকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন ॥ গ্রেফতার ১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার অনন্তবালা গ্রামে এক নারীকে খুঁটির সঙ্গে বেধে নির্যাতনের ঘটনায় রবিবার বিকালে পুলিশ রাফি(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে। এঘটনায় রাফি সহ অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, শিবগঞ্জ উপজেলা সংলগ্ন শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা গ্রামের রাফি নামে এক যুবকের সঙ্গে পলাশবাড়ি গ্রামের স্বামী পরিত্যাক্তা(৪০) নির্মাণ শ্রমিক এক নারীর সর্ম্পক ছিলো। বিয়ে কথা বলে তার রাফি সর্ম্পক গড়ে তুলেছিলো বলে সুত্র জানায়।

শুক্রবার সকালে ওই নারী রাফির বাড়িতে গেলে সে প্রত্যাখান করে। এতে ওই নারী সেখানে অবস্থান নেয়। এর প্রেক্ষিতে রাফি ও তার লোকজন ওই নারীকে একটি কপি ক্ষেতে খুঁটিতে বেঁধে মারপিট করে। পরে তাকে ইউনিয়ন পরিষদে পাঠান হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে নির্যাতনের শিকার নারীকে পুলিশ থানায় নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠান হয়। তবে ঘটনার দিন শুক্রবার নির্যাতনের শিকার নারী থানায় অভিযোগ করতে রাজী হয়নি বলে ওসি জানান।

রবিবার ওই নারীর ভাই মামুন হোসেন বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ বিকালে প্রধান অভিযুক্ত রাফিকে গ্রেফতার করা হয় বলে শিবগঞ্জ থানার ওসি জানিয়েছেন। গ্রেফতারকৃত রাফি কৃষি শ্রমিক বলে পুলিশ জানায়।

error

Share this news to your community