সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ চার যুবককে গ্রেফতার করেছে।

বুধবার (১৮ মার্চ) গভীর রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ওই চারজন হলেন- তাড়াশ উপজেলার গোয়ালগ্রাম এলাকার নজরুল ইসলামের ছেলে আব্দুল আলীম (২৮), নলুয়াকান্দি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সাত্তার (৩২), আকতার হোসেনের ছেলে ফিরোজ (২০) ও দোবিলা এলাকার আব্দুল কাদের শেখের ছেলে হৃদয় শেখ (২০)।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জনান, বুধবার দুপুরে নির্যাতিত স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ৬ যুবকের বিরুদ্ধে তার মেয়েকে গণধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা করেন। মামলার পর থেকে রাতভর অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরে আব্দুল আলীমের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। সম্পর্কের সূত্র ধরে গত ১৪ মার্চ সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ফোন করে দবিরগঞ্জ বাজার এলাকায় ডেকে নেয় আলীম। পরে তাকে অজ্ঞাত কোনো বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর আলীম তার বন্ধু সাত্তারকে ডেকে এনে তার হাতে তুলে দেয়। সাত্তার মোটরসাইকেলে ওই ছাত্রীকে তুলে পার্শ্ববর্তী এক ইউক্যালিপটাস বাগানে নিয়ে যায়। সেখানে আরও চার বন্ধুকে ডেকে নিয়ে মেয়েটিকে হত্যার ভয় দেখিয়ে রাতভর গণধর্ষণ করে। পরে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই কিশোরী রাতেই তার ভাইকে ফোন করলে সে এসে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে বুধবার সকালে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এরপর ওইদিন দুপুরে মেয়েটির বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

error

Share this news to your community