সান্তাহারে আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে সান্তাহারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় সান্তাহার শেফালী কনভেনশন সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. শেখ কুদরত-ই এলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা উদ্বোধন করেন বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ মকবুল হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু। সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. রেজাউল করিম মন্টু, অ্যাড. আবদুল মতিন, তোফাজ্জল হোসেন দুলু, যুগ্ম সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, মঞ্জুরুল আলম মোহন, টি জামান নিকেতা, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, প্রদীপ কুমার রায়, আইন বিষয়ক সম্পাদক অ্যাড.তবিবর রহমান তবি, সাবেক সাংসদ কছিম উদ্দিন আহমে¥দ, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, এরশাদুল হক টুলু, আব্দুল হক আবু, যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতন, নিসরুল হামিদ ফুতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিআরএম শাহজাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারন সম্পাদক এসএম জাহিদুর বারী প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথী তার বক্তব্যে বলেন, বিগত ১১ বছরে আওয়ামীলীগ সরকার দেশে বহুমূখি উন্নয়ন করেছে। বাংলাদেশ নিন্ম আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে।

শেখ হাসিনার উন্নয়ন চলমান রেখে আমাদের আন্তরিকতার সাথে কাজ করে যেতে হবে এবং ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশের কাতারে শামিল হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, স্বাধিনতা বিরোধী অপশক্তি মাদক, সন্ত্রাস ও দুর্ণীতিবাজদের দলে ঠাই হবেনা। চলমান কাউন্সিলের মধ্যেদিয়ে অনুপ্রবেশকারি ও হাইব্রিডদের বাদ দিয়ে দুর্দিনের ত্যাগী, পরিক্ষিত, মেধা সম্পন্ন ও দক্ষ সংগঠকদের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে।

তিনি আগামী ৭ ডিসেম্বর জেলার সম্মেলন শেষ হওয়ার ৩ মাস পরে বগুড়া জেলার সকল উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন করা হবে।

error

Share this news to your community