শেরপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শামীমের উপর সন্ত্রাসী হামলা ॥ আটক ১

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার শেরপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামীম ইফতেখার (৪৮) এর উপর হামলা চালিয়ে পা ভেঙ্গে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনি বর্তমানে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শেরপুর স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় একটি বিপনী প্রতিষ্ঠানের সামনে এই হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর ৩ জানুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ঠিকাদার ও আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সেলিম রেজাকে আটক করেছে।
শেরপুর টাউন ফাঁিড়র টিএসআই শাহআলম ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ২ জানুয়ারী দুপুরে শহরের রাবেয়া কমপ্লেক্সে এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামীম ইফতেখার শামীমের সাথে উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ঠিকাদার আলহাজ¦ সেলিম রেজার তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিত-া হয়। পরবর্তীতে ওই আওয়ামীলীগ নেতা শামীম ইফতেখার ঘটনার ভূল বোঝা বুঝির অবসান করতে রাবেয়া কমপ্লেক্সের উপর তলায় ঠিকাদার ও আওয়ামীলীগ নেতা সেলিম রেজার কাছে যায়। এসময় অতর্কিতভাবে ওই আওমায়ীলীগ নেতা সেলিম রেজার সমর্থিত কতিপয় যুবক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামীম ইফতেখারের উপর চড়াও হয়ে লোহার রড-লাঠিশোঠা দিয়ে বেদম মারপিট করে। এতে আওয়ামীলীগ নেতা শামীমের ডান পা ভেঙ্গে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।
এ সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ওই রাতেই আহত শামীম ইফতেখারের ছেলে সামিউল হাসান স্বচ্ছ বাদি হয়ে ৩জন নামীয়সহ অজ্ঞাতনামা ৪/৫জন আসামী করে থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছে বলে থানা পুলিশ জানিয়েছেন।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এঘটনার প্রেক্ষিতে ওই ঠিকাদার সেলিম রেজাকে আটক করা হয়েছে এবং অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

error

Share this news to your community