শিবগঞ্জে প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা বেসওয়া’র বিজয় দিবস উদযাপন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার শিবগঞ্জে স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন করেছে প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা (বেসওয়া) শিবগঞ্জ উপজেলা কমিটি।

বৃহস্পতিবার মহান বিজয় দিবস উপলক্ষে ফজরের নামাজের পর বীর শহীদদের জন্য দোয়া, সকাল ৬টায় জাতীয় পতাকা উত্তোলন ও সকাল ৮টায় লাখো শহীদদের স্মরনে শিবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সংস্থার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি ল্যান্স কর্পোরাল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) এর সভাপতিত্বে আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বেসওয়া শিবগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ওয়ারেন্ট অফিসার মোঃ লুৎফর রহমান (অব:), সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. ফরিদ উদ্দিন (অব:), সহ-সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মোখলেছুর রহমান (অব:), সাংগঠনিক সম্পাদক ওয়ারেন্ট অফিসার মো. আশরাফুল আলম (অবঃ), সহ-সাধারণ সম্পাদক ল্যান্স কর্পোরাল মো. আব্দুল করিম (অব:) ও সার্জেন্ট মোত্তালেব হোসেন (অবঃ), আইটি বিষয়ক উপদেষ্টা আবু হান্নান , তথ্য ও প্রচার বিষয়ক উপদেষ্টা মো. রবিউল ইসলাম রবিসহ অত্র সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে বেসওয়া শিবগঞ্জ উপজেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সার্জেন্ট আহমেদ মোস্তফা খান (অব:) এর মৃত্যুতে মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

error

Share this news to your community