মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি : অস্ত্রোপচার চলছে

বগুড়া নিউজলাইভ ডটকম ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আজ শুক্রবার (৫ জুন) ভোররাতে তার ব্রেইন স্ট্রোক (মস্তিস্কে রক্ষক্ষরণ) হওয়ায় অবস্থার অবনতি ঘটে। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছে পরিবার।

মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানান, গতকাল কিছুটা সুস্থ হওয়ায়, আজ তার বাবাকে কেবিনে নেওয়ার কথা ছিল। হঠাৎ করে ব্রেইন স্ট্রোক করায় অবস্থা খারাপ হয়ে গেছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। সবার কাছে দোয়া চান তিনি।

জ্বর-কাশিসহ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে গত ১ জুন দুপুরে ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। সেখানেই করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে ওই পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তার পরের তিন দিন পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও শুক্রবার সকালে নতুন জটিলতা তৈরি হয়।

২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে ১৯৯৬–২০০১ সালের আওয়ামী লীগ সরকারের সময় একাধিক মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন তিনি।

error

Share this news to your community