বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এ্যাসোসিয়েশনের বগুড়ায় ভোট গ্রহন

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এ্যাসোসিয়েশ কেন্দ্রীয় কার্যনিহবাহী পরিষদ নির্বাচন-২০১৯ ভোট বগুড়ায় গ্রহন করা হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন শহরের আইএইচসিতে অনুষ্ঠিত হয়। তবে, হাইকোর্টের রিটের কারণে

এ নির্বাচনে ডা: ইউনুছ-ডা: সেলিম-ডা: আশরাফ একটি প্যানেল ভোট থেকে সরে দাড়ানোর ফলে ভোটারদের উপস্থিতি কম ছিল।
জানা গেছে, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এ্যাসোসিয়েশ কেন্দ্রীয় কার্যনিহবাহী পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মহামান্য হাইকোর্ট মামলা নং ১১৭৪৭ আবেদনকৃত ৫টি শর্ত পুরন করে নির্বাচন করার নিদের্শ দেন। এ নির্দেশের কারণে এ নির্বাচনে ডা: ইউনুছ-ডা: সেলিম-ডা: আশরাফ একটি প্যানেল ভোট থেকে সরে দাড়ায়। ফলে ডা: বাবু-ডা:আমিন পরিষদ এককভাবে ভোটের মাঠে ছিল। এ নির্বাচনে দুটি প্যানেলের এমন অবস্থানের কারণে ভোটাররা কিছুটা দ্বিধাদ¦ন্দে পড়েছিল। কারণে এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল কম।

এ নির্বাচনে বগুড়ায় মোট ভোটার ২৬৪। এ ভোটার তালিকা কিছু ভুয়া ভোটার রয়েছে বলে অনেকেই অভিযোগ করেছে।
বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এ্যাসোসিয়েশ কেন্দ্রীয় কার্যনিহবাহী পরিষদ নির্বাচন বগুড়ায় দায়িত্বপ্রাপ্ত রিটার্নি কর্মকর্তা ডা: সিরাজুল ইসলাম জানান, এ নির্বাচনে বগুড়ায় সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহন করা হয়েছে। ভোটার তালিকা আগেরকার কমিটি তৈরী করেছে। সে তালিকা অনুযায়ী ভোট গ্রহন করা হচ্ছে। তিনি হাইকোটের নিদেশের ব্যাপারে জানান, হাইকোটের রিটের প্রতি আপিল করা হয়েছে। সে আপিলে নির্বাচনের ভোট গ্রহনের নির্দেশ দেয়া হয়েছে।

error

Share this news to your community