বগুড়া র‌্যাবের পৃথক অভিযানে ৫৯৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল সোনাতলা উপজেলায় পৃথক ২টি অভিযান চালিয়ে ৫৯৫ পিস ইয়াবা ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার সাড়ে ৬টা থেকে পৌনে ৭টা পর্যন্ত র‌্যাব-১২ এই অভিযান পরিচালনা করে। র‌্যাব-১২ সূত্র জানায়, সোনাতলা উপজেলার হুয়াকুয়া বাজার হতে হরিখালী বাজারগামী পাকা রাস্তার হুয়াকুয়া মসজিদের সামনে অভিযান চালিয়ে পাকুল্লা গ্রামের মৃত আজিজার রহমানের পুত্র মাদক ব্যবসায়ী মোঃ গোলাম রব্বানী (৩৪) হুয়াকুয়া গ্রামের মৃত তছির উদ্দিন মন্ডলের পুত্র মোঃ মোজাম্মেল হক (৬৮) কে গ্রেফতার করে। এসময় তাদের হেফাজতে থাকা ২৫৫ পিস ইয়াবা ও ১টি মোবাইল এবং ২টি সিম উদ্ধার করা হয়।
অপর দিকে সোনাতলা থানার ৪নং ওয়ার্ডের উত্তর কালাইহাটা গ্রামের মোঃ ইছাহাক আলী এর বাড়ির সামনে ওয়াবদার বাঁধ পাঁকা রাস্তার উপরে অভিযান চালিয়ে বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস ছামাদের পুত্র, মাদক ব্যবসায়ী আব্দুল হালিম (২৭) কে ৩৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
এব্যাপারে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সোনাতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

error

Share this news to your community