বগুড়া আর্মাড কোর সেন্টার এন্ড স্কুলের পক্ষ থেকে দুস্থদের মাঝে ত্রান সহায়তা প্রদান

সাজ্জাদ হোসেন পল্লব, বগুড়া নিউজলাইভ ডটকমঃ আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের (আর্টডক) অধিনস্থ বগুড়া আর্মাড কোর সেন্টার এন্ড স্কুলের (এসিসিএন্ডএস) পক্ষ থেকে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝ ত্রান বিতরণ করা হয়েছে। বগুড়ার শাজাহানপুরের কয়েকটি গ্রামের দুস্থদের মাস্ক সহ ত্রান সহায়তা দেয়া হয়।
রবিবার দুপুরে বগুড়া মাঝিড়া সেনা নিবাস সংলগ্ন টেকুরগাড়ি, তালপুকুর, পুকুরপাড়, কাঁটাবাড়িয়া ও রহিমাবাদ এলাকায় প্রায় ১১০টি দুস্থ ও হতদরিদ্র পরিবারকে এই ত্রান সহায়তা তুলে দেয়া হয়।

বগুড়া আর্মড কোর সেন্টার এন্ড স্কুলের পক্ষ থেকে জানান হয়েছে, সেনা সদরের নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে ইতোমধ্যে দুস্থদের মাঝে ত্রান সহায়তা দেয়া হয়েছে। মানবিক সহায়তা কার্যক্রমে বগুড়া আর্মড কোর সেন্টার ও স্কুল সেনা সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন থেকে কম গ্রহন করে দুস্থদের মাঝে বগুড়ায় এই ত্রান সহায়তা প্রদান করে। দুযোর্গকালীন সময়ে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে এসিসিএন্ডএসএর পক্ষ থেকে জানান হয়। আর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্নস্থানে গত কয়েকদিনে ইতিমধ্যেই ৪ হাজারের অধিক পরিবারের মধ্যে শুকনো খাবার, মাস্ক ও হ্যান্ড সেনেটাইজার বিতরণ করা হয়েছে।

error

Share this news to your community