বগুড়ায় নতুন করে আরও ২৫ জন করোনায় শনাক্ত॥স্থানীয়ভাবে আক্রান্তের সংখ্যাই বেশি

স্টাফরিপোর্টার বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ায় নতুন করে আরও ২৫জন করোনায় শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরের ১২জন, শাজাহানপুরের ৫জন, শেরপুরের ৩জন, গাবতলীর ২জন, কাহালু, দুপচাচিয়া ও সোনাতলা একজন। সদরের ১২জনের মধ্যে ১১জনই চেলোপাড়ার। তারা সবাই চাষীবাজারে কাজ করতো। স্থানীয়ভাবে তারা আক্রান্ত। বাকি একজন জহুরুলনগরের। তিনি মার্কেট থেকে আক্রান্ত হয়েছেন। শাজাহানপুরের মাঝিড়ার এক দম্পতি। ঢাকা ফেরত। আরেকজন শাকপালার এক ব্যক্তি। শেরপুরের শাহপাড়ার এক দম্পতি। ঢাকা ফেরত। অপরজন ঢাকায় পুলিশের কনস্টেবল। গাবতলী দুজনের মোবাইল বন্ধ থাকায় তথ্য পাওয়া যায়নি। দুপচাচিয়ার তালোড়া এলাকার এক নারী। তিনি ঢাকা ফেরত। সোনাতলা সদরের এক ব্যক্তি। তিনি স্থানীয়ভাবে আক্রান্ত। কাহালু নারহট্টের এক ব্যক্তি। তিনি স্থানীয়ভাবে আক্রান্ত।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান এ নিশ্চিত করে বলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে বগুড়ার ১৬৩টিতে ২৫ জন পজেটিভ, জয়পুরহাটের ২৪জনের ফলাফলে ৪জন পজেটিভ ও সিরাজগঞ্জের ১ জন নেগেটিভ।
এনিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ১৬৮জন। এর মধ্যে ১জনের মৃত্যু হয়েছে। ১৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ১৫১জন। বগুড়ায় কমিউনিটি ট্রান্সমিশন ব্যাপকভাবে শুরু হয়েছে। মানুষ ঘরবন্ধী না থাকলে পরিস্থিতি ভয়াবহ রুপ নেবে।

error

Share this news to your community