বগুড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যা

বগুড়া নিউজলাইভ ডটকম, শিবগঞ্জ প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বুলজান (৫৫) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও তার সতীনের ছেলে। এঘটনার পর বাড়িতে তালা ঝুলিয়ে সবাই পালিয়েছে। বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সকালে পুলিশ মরদেহ উদ্ধার উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত বুলজান শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের শালদহ পশ্চিমপাড়ার মোকছেদ আলী শেখের দ্বিত্বীয় স্ত্রী।


বগুড়া শিবগঞ্জ থনার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শিবগঞ্জ উপজেলার শালদহ পশ্চিমপাড়া গ্রামের মোকছেদ আলী তার দ্বিত্বীয় স্ত্রী বুলজান ও প্রথম স্ত্রীর ছেলে শাহিদুল ইসলামকে বসবাস করতো। বুধবার (৮ এপ্রিল) রাতে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে উঠানে মশারী দিয়ে ঢেকে রেখে বাবা ও ছেলে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী বুলজান বেগমের মরদেহ বাড়ির উঠানে মশারী দিয়ে ঢেকে রাখা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আরো জানান, মরদেহের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এঘটনায় থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

error

Share this news to your community