বগুড়ায় করোনা জয় করে কাজে যোগ দিলেন ১৫ পুলিশ সদস্য

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য করোনা জয় করে সুস্থ হয়ে উঠেছেন। তারা কাজেও যোগ দিয়েছেন।
সোমবার (৮ জুন) বিকেলে পুলিশ লাইন্স প্রাঙ্গনে তাদেরকে ফুল দিয় বরণ করে নেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।
জানাগেছে,গত মার্চ মাস থেকে করোনা সংক্রমণ রোধে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সহ সকল পুলিশ সদস্যরা সরাসরি মাঠে কাজ শুরু করেন। মানুষকে ঘরমুখি করা, সঙ্গরোধে থাকা বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়িতে খাবার পৌছে দেয়া, অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি করে দেয়া, মরদেহ দাফন কাফন থেকে শুরু করে সব ধরনের কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা। একারণে জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্বাবধায়নে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন ১৫ জন পুলিশ সদস্য। করোনা জয়ী পুলিশ সদস্যরা হলেন এসআই আব্দুল বারী, এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন, এসআই ইলিয়াস কাঞ্চন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কন্সটেবল আজিজুল হক, সুজন কুমার, মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, মোসলিমা বানু এবং আনিছুর রহমান।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান,সুস্থ হয়ে ওঠা ১৫ জন সোমবার থেকেই কাজে যোগ দিয়েছেন। এখনও চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ২৬ জন পুলিশ সদস্য।

error

Share this news to your community