বগুড়ার ধুনটে পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে পল্লী চিকিৎসককে কুপিয়ে হত্যা। বুধবার দুপুরে বগুড়া জেলার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নে আব্দুস সবুর(৩৫) নামে যুবলীগ কর্মী এক পল্লী চিকিৎসক খুন হয়েছেন।

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষ তাকে কুপিয়ে হত্যা করে। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শফিকুল ইসলাম(৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। পুলিশ জানায়, উপজেলার নান্দিয়ারপাড়া গ্রামের আব্দুর রহিম বক্সের ছেলে পল্লী চিকিৎসক সবুরের সঙ্গে ১৮ শতক জমি নিয়ে শরীকদের সঙ্গে বিরোধ চলছিলো। দুপুরে সবুর বাড়ির নিকট একটি বাজারে বসে ছিলেন। এসময় গবাদী পশুর চিকিৎসার কথা বলে তাকে ডেকে নেয়া হয়। এর পরেই তার ওপর ৪/৫ জনের সন্ত্রাসী ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়।

হামলাকারীরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে আশেপাশের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এব্যপারে বগুড়ার শেরপুর-ধনুট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধেই হত্যাকান্ড ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিঞ্জাসাবাদের জন্য একই এলাকার একজনকে আটক করা হয়েছে। নিহত আব্দুস সবুর উপজেলা যুবলীগের সদস্য বলে স্থানীয় সুত্র জানিয়েছে।

 

আরও পড়ুন

error

Share this news to your community