বগুড়ার কাহালু ও শাজাহানপুরে বজ্রপাতে ২জনের মৃত্যু॥৩জন আহত

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার কাহালু ও শাজানপুরে বজ্রপাতে ২জনের মৃত্যু ও ৩জন আহত হয়েছে। কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের এরুল স্কুল মাঠে মোখলেছার রহমান সহ কয়েকজন কৃষক ধান শুকানোর কাজ করছিল। এসময় বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাত হলে মোখলেছার রহমান (৫৫), হাসান আলী (৩৫) ও রায়হান (২৮) নামের ৩জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোখলেছারকে মৃত ঘোষণা করেন। মোখলেছার রহমান ওই গ্রামের মৃত তছির উদ্দিনের পুত্র।
স্থানীয়রা জানিয়েছে, মোখলেছার রহমানসহ কয়েকজন কৃষক এরুল স্কুল মাঠে ধান শুকানোর কাজ করছিল। এ সময় বৃষ্টিপাত শুরু হয়। এক পর্যায়ে বৃষ্টির সঙ্গে বজ্রপাতের ঘটনা ঘটলে মোখলেছার রহমানসহ ৪জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোখলেছারকে মৃত ঘোষণা করেন। আহত হাসান আলী ও রায়হানসহ ৩জনকে হাসপাতালে ভর্তি করা হয়।
অপর দিকে শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের হরিণগাড়ী মধ্যপাড়ায় কৃষি কাজ করার সময় বজ্রপাতে নুরুল ইসলাম (৪০) নামের এক কৃষক মারা গেছে। ওই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।
কাহালু থানার ওসি জিয়া লতিফুল ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, মোখলেছার রহমান ওই স্কুল মাঠে ধান শুকানোর কাজ করছিল। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তার মৃত্যু হয়।
বগুড়া মেডিকেল কলেজ ফাঁড়ির এসআই আজিজ জানান, শাজাহানপুরে বজ্রপাতে আহত একজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

error

Share this news to your community