প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধুনটে এসএসসি পরীক্ষার্থীনি অপহরণ

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে লাভলী আকতার (১৫) নামে এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় শুক্রবার দুপুরে ওই ছাত্রীর বাবা লালু মন্ডল বাদী হয়ে উপজেলার জয়শিং গ্রামের রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়াকে (১৮) আসামী করে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানাগেছে, জয়শিং গ্রামের লালু মন্ডলের মেয়ে সোনাহাটা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী লাভলী আক্তারকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল জয়শিং গ্রামের রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়া। কিন্তু প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে সবুজ মিয়া। গত ৩ মার্চ লাভলী আক্তার বাড়ী থেকে বের হয়ে ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে যায়। কিন্তু পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হওয়ার পরপরই সবুজ মিয়া ও তার কয়েক সহযোগি কৌশলে লাভলী আক্তারকে একটি সিএনজি চালিত অটো রিকসায় জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর থেকেই ওই ছাত্রীর কোন সন্ধান না পেয়ে তার বাবা বাদী হয়ে শুক্রবার দুপুরে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error

Share this news to your community