নওগাঁয় বিজিবি বনাম বি.এস.এফ পিস পার্টনার ভলিবল খেলা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সাপাহার আদাতলা সিমান্তে আজ ১০ ডিসেম্বর ২০১৯ সকালে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি), পিস পার্টনার-১ নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এবং ১৪১ বিএসএফ ব্যাটালিয়ন বনাম পিস পার্টনার-২ নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এবং ৬০বিএসএফ ব্যাটালিয়ন এর সংমিশ্রনে বিজিবি বনাম বিএসএফ যৌথ পিস পার্টনার ভলিবল প্রতিযোগিতা নওগাঁ ১৬ বিজিবির অধীনস্থ আদাতলা ক্যাম্প এর সীমান্ত এলাকায় পুনর্ভবা নদীর পাড়ে বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ পাতাড়ী নামক স্থানে অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতায় বিজিবি’র পক্ষে উপস্থিত ছিলেন নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলাম, পিএসসি এবং বিএসএফ এর পক্ষে উপস্থিত ছিলেন এসই দালজিৎ সিং ইন্সপেক্টর ১৫৯ বিএসএফ (সংযুক্ত-৬০ বিএসএফ ব্যাটালিয়ন) এবং সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই, সাপাহারের সিনিয়র ডাক্তার রুহুল আমীন ।

এছাড়াও সামরিক ও বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, স্থানীয় জনসাধারণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উক্ত প্রতিযোগিতায় দর্শক হিসেবে উপস্থিত ছিলেন।
লেঃ কর্নেল এ. কে. এম আরিফুল ইসলাম, পিএসসি, অধিনায়ক, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় অদ্য ১০:৫০ ঘটিকায় অত্যন্ত আন্তরিক ও সৌহার্দপূর্ণ পরিবেশে এবং শান্তিপূর্ণভাবে সমাপ্ত হয়।

error

Share this news to your community