দুপচাঁচিয়ায় উপজেলা ত্রান তহবিলে ব্যবসায়ীদের খাদ্যসামগ্রী প্রদান

বগুড়া নিউজলাইভ ডটকম, দুপচাঁচিয়া প্রতিনিধি ঃ করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষে দুপচাঁচিয়া চাউল কল মালিক সমিতি ও আড়ৎদার সমিতির উদ্যোগে তিন মেট্রিক টন চাল উপজেলা ত্রান তহবিলে প্রদান করেছেন।
শনিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন চত্বরে উপজেলা ত্রান কমিটির সমন্বয়কারী ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচ এম আশরাফুল আরেফীনের নিকট ওই চাল হস্তান্তর করেন স্থানীয় চাউল কল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোবারক হোসেন ও আড়ৎদার সমিতির সাধারন সম্পাদক আলহাজ আব্দুল আলী। এসময় উপস্থিত ছিলেন চাউল কল মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, নাজমুল বারী স্বপন সহ প্রমুখ।
এছাড়া ব্যক্তিগতভাবে তালোড়ার অবসরপ্রাপ্ত বিদ্যুৎ প্রকৌশলী রেজাউল করিম তালুকদার চাঁন ৫শ’ কেজি চাল উপজেলা ত্রান তহবিলে প্রদান করেন এবং ইতিপুর্বে কাহালুর বীরকাদারে অবস্থিত আজাদ পেপার মিলের সত্ত্বাধিকারী আবুল কালাম আজাদ ২৫০ প্যাকেট ও তালোড়ার খান অটো রাইচ মিল ৫শ’ প্যাকেট খাদ্য সামগ্রী এই তহবিলে জমা দিয়েছেন।
উপজেলা ত্রান সমন্বয়কারী এইচ এম আশরাফুল আরেফীন জানান, দানকৃত এই সকল খাদ্য সামগ্রী উপজেলা নির্বাহি অফিসার এসএম জাকির হোসেনের তত্তাবধানে কর্মহীন ও দুস্থদের মাঝে প্রতিনিয়ত বিতরন করা হচ্ছে।

error

Share this news to your community