সুনামগঞ্জে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

বগুড়া নিউজলাইভ ডটকম, সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জে পৃথকস্থানে বজ্রপাতে চার জনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভারি বৃষ্টি ও ঝড়ের সময় জেলার বিভিন্ন স্থানে এ ঘটনা ঘটে।
মৃতরা হলেন-জেলার শাল্লার উপজেলার নারায়ণপুর গ্রামের শঙ্কর দাস (২২), জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামের শিপন মিয়া (৩২), দিরাই উপজেলায় তাপস মিয়া (৩৫) ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উত্তর গাজীনগর (পশ্চিমপাড়া) গ্রামের ফরিদ উদ্দিন (৩৫)।
শাল্লা থানার ওসি আশরাফুল ইসলাম জানান, সকালে ঝড় বৃষ্টির সময় শঙ্কর দাস বাড়ি থেকে উপজেলার শাসখাই বাজারে যাচ্ছিলেন। পথে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে বোরো ধান কাটতে গিয়ে বজ্রপাতে শিপন মিয়া মারা যান বলে জগন্নাথপুর থানার (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীও জানান। এ সময় শিপনের একটি গরুও বজ্রপাতে মারা যায়।
দিরাই থানার (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, তাপস মিয়া দিরাইয়ে ধান কাটার শ্রমিক হিসেবে হবিগঞ্জ থেকে এসেছিলেন। শনিবার সকালে উপজেলার সরমঙ্গল ইউনিয়নের চিনাউরা হাওরে ধান কাটার সময় বজ্রপাতেতার মৃত্যু হয়।
এছাড়া দক্ষিণ সুনামগগঞ্জ উপজেলায় গাজীর খাল এলাকায় ফরিদ মিয়া মারা গেছেন বলে দক্ষিণ সুনামগগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান। তিনি বলেন, ফরিদ দুটি গরু নিয়ে গাজী খালে যান। এ সময় ঝড়ের সঙ্গে বজ্রপাত শুরু হলে বাড়ি ফেরার পথে ফরিদের মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার লাশ বাড়িতে নিয়ে যান স্বজনরা।

error

Share this news to your community