উত্তরাঞ্চলে সুবিধাবঞ্চিতদের মাঝে এবার ভ্যাসলিন হিলিং প্রজেক্টে ৪ লাখ জার বিতরণের উদ্যোগ (ভিডিও সহ)

ষ্টাফ রিপোর্টারঃ সুবিধাবঞ্চিত মানুষদের ত্বকের সুস্থ্যতায় বৃহস্পতিবার বগুড়ায় ভ্যাসলিনের হিলিং প্রজেক্টের জনসচেতনতামুলক অনুষ্ঠান হয়েছে। উত্তরাঞ্চলে সুবিধাবঞ্চিতদের মাঝে এবার ভ্যাসলিন হিলিং প্রজেক্টে ৪ লাখ জার বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

শীতের শুস্কতায় ছোট ধরনের ত্বকের সমস্যা যেন সাধারণ মানুষদের ভয়াবহ অসুখের কারণ না হয়ে উঠতে পারে সে উদ্দেশ্যেকে সামনে রেখে ইউনিলিভারের ‘স্কিন কেয়ার ব্রান্ড’ ভ্যাসলিনের এই আয়োজনে শুভেচ্ছাদুত হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেত্রী বিপাশা হায়াত।

বগুড়া টিএমএসএস মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের উর্দ্ধতন কর্মকর্তারা সহ ভ্যাসলিন হিলিং প্রজেক্ট উদ্যোগের সহযোগী-বেসরকারী সংস্থা টিএমএসএস’র চিকিৎসক, প্রশিক্ষক নার্স সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভ্যাসলিনের ব্রান্ড শুভেচ্ছাদুত বিপাশা হায়াত ত্বকের সুস্থ্যতার প্রয়োজনীয়তা তুলে ধরে সুবিধাবঞ্চিতদের পাশে দাড়াতে সকলের প্রতি জার ডোনেট করার আহবান জানান। তিনি বলেন,সুস্থ্যতা থাকলে মানুষ দেশ ও পরিবার সহ সমাজের জন্য কাজ করতে পারে।

এছাড়া টিএমএসএস’র নির্বাহী পরিচালক হোসনে আরা, টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের চর্ম রোগ বিশেষজ্ঞ ডা.রশিদুল ইসলাম, টিএমএসএস’র উপনির্বাহী পরিচালক মতিউর রহমান বক্তব্য রাখেন।
আয়োজকরা জানান, ইউনিলিভারের ‘ভ্যাসলিন হিলিং’ প্রজেক্টের মাধ্যমে ২০১৬ সালে সুবিধাবঞ্চিতদের মাঝে ৫০ হাজার এবং ২০১৭ সালে ১ লাখ ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছিলো।

এবার ৪ লাখ মানুষের কাছে তা পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে। এছাড়া রংপুর,কুড়িগ্রাম, লালমনিরহাট ও গাইবান্ধায় এই প্রজেক্টে এবার হেলথ ক্যাম্প করা হবে। সেখানে ত্বকের প্রয়োজনীয় চিকিৎসা সহ সুবিধাবঞ্চিতদের ভ্যাসলিন জার দেয়া হবে।

 

error

Share this news to your community