পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বাসদের মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বাসদের মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভারত কর্তৃক পেঁয়াজ রপ্তানী বন্ধের অজুহাতে অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তি, নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানোর দাবিতে বগুড়ায় বাসদের মানববন্ধন ও সমাবেশ হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১২টায় শহরের সাতমাথায় বাসদ বগুড়া জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন, বাদস বগুড়া জেলা আহ্বায়ক কমরেড সাইফুল ইসলাম পল্টু। বক্তব্য রাখেন, সাইফুজ্জামান টুটুল, শহীদুল ইসলাম, রাধা রাণী বর্মন প্রমুখ।পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বাসদের মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত
সভায় বক্তরা বলেন, ভারত পেঁয়াজ রপ্তানী বন্ধ করার পর বাংলাদেশের বাজারে দাম হু হু করে বেড়ে চলছে, বিভিন্ন বাজারে ১২০টাকা থেকে ১৪০টাকা দরে পেঁয়াজ বিক্রি হচ্ছে। সরকার বাজারকে স্থিতিশীল করার পদক্ষেপ না নিয়ে পেঁয়াজের দাম বাড়ায় এর সামাধান হিসেবে পেঁয়াজ না খাওয়ার কথা বলে জনগণের সাথে মশকরা করছেন। বক্তরা অবিলম্বে দ্রুত এই পরিস্থিতি নিরসন কল্পে পদক্ষেপ গ্রহন এবং এর সাথে জড়িত সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তির দাবী জানান।

error

Share this news to your community