২০২২সাল ভোটাধিকার গনতন্ত্র প্রতিষ্ঠার সাল এই সাল শেখ হাসিনার পতনের সাল… আমান উল্লাহ আমান

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকম: ২০২২ সালকে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা এবং শেখ হাসিনা সরকারের পতনের সাল হিসেবে উল্লেখ করে বলেন, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে ফিরিয়ে আনতে ৯০এর আন্দোলনের মতো গুলি খাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। গুলি ডান দিক দিয়ে যাক আর বাম দিক দিয়ে যাক সামনে দিকে এগিয়ে যেতে হবে। রক্তের বিনিময়ে অর্জিত গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতেই হবে।
জিয়ার বাংলাদেশ ও খালেদা জিয়া এবং তারেক রহমানের বাংলাদেশ গড়ে তোলার জন্য নিদর্লীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার জন্য ২০২২সাল বলে উল্লেখ করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।
ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে রবিবার শহীদ টিটু মিলনায়তনে বগুড়া জেলা ছাত্রদলের উদ্যোগে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বগুড়া জেলা ছাত্র দলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, গ্রেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন। এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম, ফজলুর বারী তালুকদার বেলাল, মোশারফ হোসন এমপি, আমন্ত্রীত অতিথির বক্তব্য রাখেন আলী আজগর তালুকদার হেনা, এমআর ইসলাম স্বাধীন, আলী হায়দার তোতা, হামিদুল হক চৌধুরী হিরু, সহিদ উন নবী সালাম, খাদেমুল ইসলাম খাদেম, মনিরুজ্জামান মনি, জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সাজিদ হাসান বাবু সহ জেলা ছাত্রদলের ২৪টি ইউনিটের নেতৃবৃন্দ।
সমাবেশে আগে জেলা এবং উপজেলা থেকে ছাত্রদলের নেতাকর্মী বিক্ষোভ মিছিল করে সমাবেশস্থলে আসেন। পরে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন প্রধান অতিথি।

error

Share this news to your community