সোস্যাল মিডিয়ায় অপপ্রচারের বিরুদ্ধে সারিয়াকান্দি কামালপুর ইউনিয়ন আ’লীগের সংবাদ সম্মেলন

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুর আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।
শনিবার বিকাল ৪ টায় সারিয়াকান্দি মডেল প্রেসক্লাবে কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুর আলম সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।
গত ১৭ এপ্রিল শুক্রবার দুপুরে কামালপুর গ্রামের তমিজ প্রামানিকের ছেলে মোঃ মতি প্রামানিকের বাড়ির সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় হতদরিদ্রদের জন্য খাদ্যবান্ধব কর্মসুচির ৯ বস্তা চাল চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই সঙ্গীয় ফোর্স নিয়ে তা উদ্ধার করে থানায় নিয়ে যান।
পরবর্তিতে ষড়যন্ত্রমুলকভাবে আমাকে ফাসানোর জন্য আমার ছবি ও নাম উল্লেখ করে ষড়যন্ত্রকারিদের ফেসবুক আইডি থেকে অপপ্রচার চালাতে থাকে। বিষয়টি বিভিন্ন সোস্যাল মিডিয়া ভাইরাল হলে আমার দৃষ্টি গোচর হয়। বিষয়টি অত্যন্ত লজ্জাজনক। আমি দীর্ঘ দিন যাবত কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। সাংগঠনিক কার্যক্রম ছাড়া কোন চাল কালো বাজারের ব্যবসার সঙ্গে কোন ভাবেই সম্পৃক্ত নই।
তথাপি ষড়যন্ত্রকারীরা একই এলাকার আব্দুস সালামের পুত্র মোঃ জাহিদ হাসান, মোঃ জহুরুল ইসলামের পুত্র আশিকুর রহমান সাকিব, সালেক এর পুত্র আবু তালেব, তছলিম আকন্দের পুত্র নাইম ও সোহাগ আলী জয় সহ আরো বেশ কয়েকজন, আমাকে ঘিরে ঘৃণ ষড়যন্ত্রে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। আমি এই ঘটনার জড়িতদের বিরুদ্ধে ডিজিটাল আইনে প্রশাসনের সহযোগিতা এবং সেই সাথে প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই ৯ বস্তা চাল এর মুল রহস্য উদঘাটন করে মুল হোতাদের আইনের আওতায় আনতে জোড় দাবি জানাচ্ছি।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক, সহ সভাপতি গোলজার রহমান, সহ সভাপতি শাহিন আলম লেবু, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটু, সাংগঠনিক সম্পাদক সিহাব মন্ডল, যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ছাত্র লীগের সভাপতি বজলুর রহমান বাধন, সাধারণ সম্পাদক রিয়াদ মাহমুদ রিয়াদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ শাহাজুল ইসলাম বাচ্চু, জর্দিস, ফারুক সহ সকল নেতৃবৃন্দ।

error

Share this news to your community