‘সীমা অতিক্রম করেছে বলেই কালকে প্রতিমন্ত্রী আজকে জিরো’ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ক্ষমতায় বসে অনেকের মধ্যে অহংকার ঢুকে বসে। তখন সবাইকে প্রজা মনে করেন। সীমা অতিক্রমকারীকে আল্লাহতালা পছন্দ করেন না। সীমা অতিক্রম করেছে বলেই কালকে প্রতিমন্ত্রী আজকে জিরো।

১০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় আক্কেলপুর এমআর ডিগ্রি সরকারি কলেজ মাঠে পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষ ভালো আছেন বলেই এখন বিকেলে-সন্ধ্যায় গ্রামের মোড়ে মিনি সংসদ বসে। সেখানে সরকারের পক্ষে- বিপক্ষে আলোচনার ঝড় উঠে। মানুষ পক্ষে-বিপক্ষে কথা বলবে এটাই গণতন্ত্রের সৌন্দর্য। আল্লাহ রাব্বুল আলামীন কুরআন মজিদে সুরা আল-ইমরানে বলছেন, আমি যখন যাকে ইচ্ছা করি ক্ষমতা ও সম্মান প্রদান করি আবার যখন ইচ্ছা করি তার কাছ থেকে ক্ষমতা-সম্মান ফেরত নিই।

আক্কেলপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক এনামুল হকের সভাপতিত্বে অনুুষ্ঠিত যৌথ সম্মেলনের অনান্যদের মধ্যে বক্তব্যে দেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান, সহসভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক আহসান কবির, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা ছাত্রলীগের সাধারণ আবু বক্কর সিদ্দিক সহ দলীয় নেতৃবৃন্দ।

error

Share this news to your community