শেরপুরে সরকারি আদেশ অমান্য করে স্কুলে পিকনিকের আয়োজন ॥ শতশত শিক্ষার্থীর সমাগম

বগুড়া নিউজলাইভ ডটকমঃ সারা বিশ^ করোনা ভাইরাসের আতংকে ভুগছে। এই ভাইরাস ঢুকে পড়েছে বাংলাদেশও। করোনা ভাইরাস যেন দেশে ব্যাপক আকার ধারন করতে না পারে সেজন্য সরকার দেশের সকল স্কুল প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেন। এবং সব ধরনের গণ জমায়েত নিষিদ্ধ করেছেন। অথচ সেই সকল আদেশের তোয়াক্কা না করে ১৭ মার্চ মঙ্গলবার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কাছ থেকে চাঁদা তুলে পিকনিকের আয়োজন করেছে বগুড়ার শেরপুরের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান।
জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর বেগম শাজাহান তালুকদার দাখিল মাদ্রাসা, ঘৌড়দৌর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঘৌড়দৌর আলিম মাদ্রাসার শিক্ষকরা শিক্ষার্থীদের কাছ থেকে চাঁদা তুলে গণজমায়েত ঘটিয়ে বিকট সাউন্ড সিস্টেমের মাধ্যমে প্রতিষ্ঠানে পিকনিকের আয়োজন করেছে।
এব্যাপারে পারভবানীপুর বেগম শাজাহান তালুকদার দাখিল মাদ্রাসার সুপার ওয়াহেদ আলী দাম্ভিকতার সাথে বলেন, সারা দেশ ব্যাপিতো কত অনিয়মই হচ্ছে। তাদের তো কিছুই হয়না। আমাদের এই অনিয়ম করায় যা হবে হোক আমরা পিকনিক চালিয়ে যাব।
এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ জানান, সরকারি আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ প্রসঙ্গে অতিরিক্ত জেলা প্রাশাসক শিক্ষা মাসুম আলী বেগ বলেন, আমাদের নির্দেশনা দেয়া আছে এধরনের কোন অনুষ্ঠান শিক্ষা প্রতিষ্ঠানে হওয়ার কথা নয়। যদি কেউ সরকারি আদেশ অমান্য করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

error

Share this news to your community