শেরপুরে ডাকাতি প্রস্ততিকালে অস্ত্র ও ট্রাকসহ আন্ত:জেলা ৬ ডাকাত আটক

বগুড়া নিউজ লাইভ ডট কমঃ বগুড়ার শেরপুরের সুকানগাড়ি ব্রীজ(ফয়েজ মার্ডার ব্রীজ) এলাকায় ডাকাতি প্রস্তুতিকালে শেরপুর থানা পুলিশ শনিবার রাতে ৬ আন্ত:জেলা ডাকাতকে আটক করেছে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. মোশারফ হোসেন(৩৭), মো. তছলিম উদ্দিন (৪৩), মো. জহুরুল ইসলাম(২৮), মো. আলতাফ হোসেন(৪২), মো. জাহিদ হাসান(২৯) ও মো. মুঞ্জুরুল ইসলাম(৪০)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
শেরপুর থানা পুলিশ জানায়, টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার পিচুরি গ্রামের মৃত কাদের মিয়ার ছেলে মো. মোশারফ হোসেন, সদর উপজেলার উত্তর টারোটিয়া গ্রামের মৃত নয়ন খানের ছেলে জহুরুল ইসলাম, অলোয়াতারিনী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আলতাফ হোসেন, কায়েগমারা গ্রামের মৃত জুলহাসের ছেলে জাহিদ হাসান, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বীরপলি গ্রামের মৃত মোজাহার আলী প্রামানিকের ছেলে মো. তছলিম উদ্দিন ও সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের মো. আফছার আলীর ছেলে মুঞ্জুরুল ইসলামসহ ১০-১২ জন ডাকাত দলবদ্ধ হয়ে মির্জাপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের সুকানগাড়ি (ফয়েজ মার্ডার ব্রীজ) এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান গোপন সংবাদ পেয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স নিয়ে রাত দেড় টার দিকে ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাদেরকে ধাওয়া করে ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্টো ন ১৭-১০৮০), দুইটি লোহার তৈরী হাসুয়া, একটি লোহার পাইপ, দুইটি লোহার রড, সিধ কাটার যন্ত্র, একটি বোল্ট কাটার, লাইলোনের রশি উদ্ধার করে।
এব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, আন্ত:জেলা ডাকাতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error

Share this news to your community