শিবগঞ্জে প্রেমিককে বেঁধে প্রেমিকাকে ধর্ষণ: থানায় মামলা

বগুড়া নিউজলাইভ ডটকম, শিবগঞ্জ প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে গভীর রাতে প্রেমিক-প্রেমিকা পালানোর সময় পথরোধ করে প্রেমিককে বেঁধে রেখে, প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের শাহ জাহান আলীর ছেলে ইউসুফ (১৯) ও একই গ্রামের ইনছান আলীর মেয়ে (১৮) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু তাদের এই প্রেমের সম্পর্ক অভিভাবকরা মেনে না নেওয়ায় বিয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে পালিয়ে যাচ্ছিল তাদেরই এক আত্মীয়ের বাড়ি। ১০ জুন গভীর রাতে উপজেলার ছোট পনেরটি গ্রামে প্রেমিক ইউসুফ এর খালার বাড়িতে পায়ে হেঁটে ছোট পনেরটিকা গ্রামে যাচ্ছিল। এসময় বিহার-ফাঁসিতলা সড়কের মাদারতলা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছলে বিহার পূর্ব পাড়া গ্রামের রায়হান আলীর ছেলে সজিব, বিহার বাগিচা পাড়া গ্রামের মুতলি¬র ছেলে শিমুল ও বিহার পূর্ব পাড়া গ্রামের বেলাল হোসেন এর ছেলে নিশাদ তাদের পথ রোধ করে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে রাস্তার পার্শ্বে একটি নার্সারীর ভিতরে নিয়ে গিয়ে শিমুলসহ ৩জন মিলে জোরপূর্বক গণধর্ষন করে।
পরে তাদের আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে অভিভাবকদের খবর দিলে তাদেরকে উদ্ধার করে নিয়ে যায়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন ওই ৩ যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

error

Share this news to your community