রাজশাহীতে এসএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, বগুড়া নিউজলাইভ ডটকমঃ রাজশাহীতে সুইটি খাতুন (১৭) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বেলঘরিয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল।
বৃহস্পতিবার রাতে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুইটি। সে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বেলঘরিয়া পূর্বপাড়া গ্রামের লিটন আলীর মেয়ে।
আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে চলতি বছর অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। ঘোষিত ফলাফলে সুইটি খাতুন সকল সাবজেটে পাস করলেও গণিতে ফেল করে। পরীক্ষায় ফেল করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে নিজ শয়নকক্ষে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। বিষয়টি জানতে পেরে বাড়ির লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান।
কিন্তু চিকিৎসক জানান সেখানে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।
রাজশাহীর কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, এসএসসি পরীক্ষায় গণিতে ফেল করায় সুইটির নামের একছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সুইটির মা আমাদের স্টাফ। তিনি থানায় বুয়ার কাজ করেন। অনেক কষ্ট করে তিনি মেয়েকে লেখাপড়া শেখাচ্ছিলেন। বৃহস্পতিবার মেয়েটি এমন ঘটনা ঘটাবে তা ভাবতেই কষ্ট লাগছে। এ ঘটনায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

error

Share this news to your community