বগুড়া শহরের থানা মোড় এলাকা থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়া শহরের থানা মোড় এলাকা থেকে পুলিশ মোহাম্মাদ সালামত (৫০) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে। সালামত বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়া গ্রামের মৃত পরি সোনারের পুত্র। ভোর রাতের কোন এক সময় ওই ভ্যান চালক মারা যান এবং থানা মোড় কাঠালতলা মার্কেটের সামনে পড়ে ছিল। কনোরার ভয়ে তার কাছে কেউ যায়নি। সকালে সদর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
বগুড়া সদর থানা পুলিশের এস আই খােরশেদ আলম রবি জানান, মৃত ব্যক্তি শহরে তরমুজের আড়তে ভ্যান চালাতো। এসআই রবি জানান, তার বাড়িতে যোগযোগ করা হলে ছেলে শহিদুল জানান, তার আগে থেকেই অ্যাজমা জনিত সমস্যা ছিল। শনিবার রাতে সে অসুস্থ হয়ে পড়লে বাড়িতে খবর দিয়ে ছিল কিন্তু বেশি রাত হওয়ায় ব্যবস্থা নিতে পারেনি। এদিকে অসুস্থ দেখেও করোনা আতঙ্কে তার কাছে কেউ আসেনি। এতক্ষণে তিনি মারা গেছেন।
বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, সময়মত খবর পেলে তার চিকিৎসার ব্যবস্থা করতে পারতাম। সকাল ৮টার দিকে খরব পেয়ে পুলিশ পাঠিয়ে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে প্রয়ােজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

error

Share this news to your community