বগুড়ায় ৯ বছরের শিশুকে নির্মমভাবে হত্যা ॥ ৮ম শ্রেনীর শিক্ষার্থী সহ ৪ জন গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ বুধবার বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নে আশিক হাসান(৯) নামে শিশু খুন হয়েছে। সে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। তাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করা হয়।

এঘটনায় জড়িত অভিযোগে পুলিশ রাতে একই এলাকার ৮ম শ্রেনীর শিক্ষার্থী সিয়ামকে(১৫) তার ভাই ও পিতা মাতা সহ আটক করেছে। আটককৃত অন্যরা হলো- সিয়ামের পিতা সুরুজ মিয়া, মা হামিদা পারভীন ও ভাই সোহাগ।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে হত্যাকান্ডের সঙ্গে গ্রেফতারকৃত সিয়াম সরাসরি জড়িত বলে তথ্য পাওয়া গেছে। পুলিশ জানায়, কৃষ্ণপুর যমুনাপাড়া গ্রামের মঞ্জু হাসানের ছেলে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী আশিক বিকালে নিখোঁজ হন। সন্ধ্যার আগে পরিবারের লোকজন তাকে না পেয়ে খুঁজতে শুরু করেন।

এক পর্যায়ে পাশের বাড়ির সুরুজ মিয়ার ছেলে সিয়ামের ঘরের খাটের নীচে সিয়ামকে বস্তার ভিতর পাওয়া যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ দ্রত ঘটনাস্থলে গিয়ে সিয়াম সহ তার পরিবারের ৪ জনকে আটক করে।

পুলিশ জানিয়েছে, খেলার ছলে সিয়ামকে ডেকে নেয়া হয়েছিলো। তাকে শ্বাসরোধ ও বাঁশ দিয়ে আঘাত করে হত্যা করে বস্তায় ভরে খাটের নীচে রাখা হয়েছিলো। এবিষয়ে বগুড়ার শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানিয়েছেন, শিশু আশিক হত্যাকান্ডে সিয়াম জড়িত বলে তারা প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন। সে জেএসসি পরীক্ষার্থী। তবে শিশু আশিককে কেন হত্যা করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদ করা হলে বিষয়টি উন্মোচিত হবে বলে তিনি জানান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান হয়েছে।

error

Share this news to your community