বগুড়ায় র‌্যাবের গোয়েন্দা জালে বুদ্ধি প্রতিবন্ধি শিশুর ধর্ষক গ্রেফতার (ভিডিও সহ)

স্টাফ রিপোর্টারঃ র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া অভিযান চালিয়ে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষনের মূল আসামী মোঃ আব্দুর রহিম (৫০) কে গ্রেফতার করেছে।বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার শাজাহানপুরের শাবরুল বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী জানান, গত ৫ অক্টোবর চকলেটের লোভ দেখিয়ে বগুড়া সদর থানা এলাকার মোঃ খাজা প্রাং এর ছেলে আব্দুর রহিম বুদ্ধি প্রতিবন্ধি ওই শিশুকে তার বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় শিশুটির কান্না এবং চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে ধর্ষকের পিতা বগুড়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ে করে। কিন্তু পুলিশ আসামী গ্রেফতার করতে পারে না। আসামী গ্রেফতার না হওয়ায় বিষয়টি বগুড়া সহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ধর্ষিতার পরিবার ও সূধি মহল ধর্ষককে গ্রেফতারের জোর দাবি জানান। এই দাবির প্রেক্ষিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্য গোয়েন্দা তৎপরতা শুরু করে। বুধবার গোয়েন্দা জালে আটকা পড়ে ধর্ষক রহিম। গ্রেফতারকৃত ধর্ষককে বগুড়া সদর থানা হস্তান্তর করা হয়েছে।

বগুড়ায় র‌্যাবের গোয়েন্দা জালে বুদ্ধি প্রতিবন্ধি শিশুর ধর্ষক গ্রেফতার (ভিডিও সহ)

error

Share this news to your community