বগুড়ায় দেড় কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া সদরের বাইপাস সড়কের ভবের বাজার এলাকা থেকে বুধবার রাতে ডিবি পুলিশ দেড় কেজি গাঁজা সহ আব্দুল মান্নান মিয়া (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ডিবি পুলিশের ওসি এম আসলাম আলী জানান, গোপন সুত্রে মাদক বিক্রির খবর পেয়ে রাত ১১ টার দিকে ডিবি পুলিশের এসআই নাসিম উদ্দিন, এসআই ফয়সাল, এএসআই খলিলুর রহমান ও কনষ্টবল জাহাঙ্গীর, সাজু ও আব্দুল মান্নান বাইপাস সড়কের ভবের বাজার মোস্তাক ফিলিং স্টেশনের সামনে রাস্তায় অভিযান চালায়। সেখানে মাদক ব্যবসায়ী মান্নান মাদক বিক্রির জন্য অপেক্ষা করেছিলো। পুলিশ তাকে গ্রেফতার ও দেহ তল্লাশি করে।

এসময় তার হাতে থাকা একটি প্লাষ্টিকের সাদা বাজারের ব্যাগে পুরাতন খবরের কাগজ দিয়ে মোড়ানো দেড় কেজি গাঁজা পায়। মান্নান দীর্ঘ দিন ধরে গাঁজাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল বলে পুলিশের নিকট স্বীকার করে। এব্যাপারে ডিবির এসআই পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার বাদী এসআই নাছিম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মান্নান গাইবান্ধার সাঘাটা উপজেলায় কামারপাড়া গ্রামের তবিবর রহমানের পুত্র। তার বিরুদ্ধে গাইবান্ধা থানায় মাদক ও চুরি সহ একাধিক মামলা রয়েছে।

error

Share this news to your community