বগুড়ায় আইসোলশনে থাকা এক ব্যক্তির মৃত্যু

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়া আইসোলেশন কেন্দ্র মোহাম্মাদ আলী হাসপাতালে আইসোলেশনে থাকা আব্দুল হান্নান (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছে। আব্দুল হান্নান কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়ে। পরে বগুড়া শহরের হেলথ সিটি নামের একটি কিèনিকে ভর্তি হন। এখানে তার শারীরিক পরীক্ষা নিরিক্ষার পর ডায়াবেটিস, হাইপার টেনশন, মস্তিস্কে রক্তক্ষরণ ও ফুসফুসে নিমোনিয়া ধরা পড়ে। পরে তাকে বগুড়া আইসোলশন কেন্দ্র মোহাম্মাদ আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। আইসোলশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ শুক্রবার ভোরে সে মারা যায়।
সে বগুড়ার গাবতলী উপজেলার হাতীবান্ধা গ্রামের মৃত ফজেক আলীর পুত্র।
বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শফিক আমিন কাজল বলেন, ডায়াবেটিস, হাইপার টেনশন, মস্তিষ্কে রক্তক্ষরণ ও ফুসফুসে নিমোনিয়া নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ভর্তি হয়ে ছিল। আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার ছোয়াব সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। করোনা রোগীর রীতি অনুসরণ করে তাকে দাফণ করা হবে। হান্নানের বাড়ি সহ আশেপাশে ২/৩টি বাড়ি লকডাউন করা হয়েছে।
বগুড়া আইসোলশন কেন্দ্রে বর্তমানে ৭জন করোনা পজেটিভ রোগী ভর্তি রয়েছে। এছাড়া করোনা পজেটিভ ১১ জন রোগী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

error

Share this news to your community