বগুড়ায় অসহায় ও দুঃস্থ জনগণের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান-শফিউদ্দিন

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বুধবার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর বাঘাবাড়ীঘাট নুকালী বহু পাশির্^ক উচ্চ বিদ্যালয় মাঠে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া অঞ্চল পরিদর্শন করেছেন। এসময় তিনি অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন।
সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতিবছরের ন্যায় এবছরও শীত মৌসুমে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কাজ পরিচালনা করছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী প্রধান বগুড়া অঞ্চলে হতদরিদ্র মানুষের মাঝে ২০০০ কম্বল বিতরণ করেন। তিনি বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।
বগুড়া অঞ্চল পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সাথে জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি এবং সেনাবাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাংলাদেশ সেনাবাহিনী দেশ ও মাতৃকার সেবায় নিয়োজিত এবং সদা প্রস্তুত রয়েছেন বলে প্রতীয়মান হয়।

error

Share this news to your community