বগুড়ার নন্দীগ্রামে যুবলীগ নেতার হাতে ডিএসবি কনষ্টবল প্রহৃত॥গ্রেফতার ২

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার নন্দীগ্রামে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত ও তার সহযোগীদের হাতে মারধরের শিকার হয়েছেন জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল আব্দুল মতিন। এ ঘটনায় পুলিশ যুবলীগের দুইকর্মীকে গ্রেফতার করেছে। ঘটনার পর থেকে দুলাল মহন্ত পলাতক রয়েছেন। রোববার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, রোববার রাত ৯ টার দিকে পুলিশ কনস্টেবল আব্দুল মতিন বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি দুলাল মহন্ত মাতাল অবস্থায় তার সহযোগীদের সাথে নিয়ে কনস্টেবল আব্দুল মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শারীরিকভাবে লাঞ্চিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল মতিনকে উদ্ধার করে। এ সময় দুলাল মহন্ত পালিয়ে গেলেও পুলিশ সুমন ও প্রশান্ত নামের যুবলীগের দুই কর্মীকে গ্রেফতার করে। রাতেই পুলিশ দুলাল মহন্তকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর বলেন, এ ঘটনায় ভাইস চেয়ারম্যান দুলাল মহন্তসহ ৬ জনের নামে মামলা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

error

Share this news to your community