ধুনটে জমি চাষ করার সময় কৃষককে কুপিয়ে হত্যা

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার ধুনটে জমি চাষ করার সময় রঞ্জু প্রামানিক (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টায় উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামে এঘটনা ঘটে। নিহত রঞ্জু প্রামাণিক ওই গ্রামের মোকছেদ আলী প্রামানিকের ছেলে।
এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের আলতাব হোসেনের ছেলে সিএনজি চালক ফিরোজ আহম্মেদকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টায় রঞ্জু মিয়া তার বাড়ির পাশেই পাওয়ার ট্রিলার দিয়ে বোরো ধানের জমি চাষ করছিলেন। কিন্তু দীর্ঘ সময়েও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন জমিতে গিয়ে রক্তাক্ত অবস্থায় রঞ্জু মিয়াকে পাওয়ার ট্রিলারের ওপর পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান কে বা কারা কি কারণে রঞ্জু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তা তদন্ত করা হচ্ছে। এঘটনায় এপর্যন্ত একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ধুনট থানার ওসি আরো জানান এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

error

Share this news to your community