দুপচাঁচিয়ার পল্লীতে ৬বছরের শিশু ধর্ষনের শিকার ॥ ধর্ষক গ্রেপ্তার

বগুড়া নিউজ লাইভ ডটকমঃ বগুড়ার দুপচাঁচিয়ার পল্লীতে গত বুধবার ছয় বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। সে একটি আলিম মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে বুধবার রাতেই দুপচাঁচিয়া থানায় মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাতে ধর্ষক এনামুল প্রাং(২৪)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত এনামুল উপজেলার উনাহত সিংড়া(নওদাপাড়া) গ্রামের আব্দুল করিম প্রাং এর ছেলে।
থানা সূত্রে জানান যায়, আসামী এনামুল ওই শিশুর প্রতিবেশী হওয়ার সুযোগে তাকে কোলে নিত, চকলেট ও বিস্কুট খেতে দিত। এছাড়াও এনামুল মাঝে মধ্যে তার বাড়িতে শিশুটিকে ডেকে নিয়ে বই পড়াত। এর সুবাদে ঘটনারদিন বিকালে শিশুটি বাড়ির বাইরে বেড়াতে গেলে এনামুল তার ঘরে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটি অসুস্থ্য অবস্থায় বাড়ি ফিরে তার দাদী ও মাকে বিষয়টি জানায়। পরিবারের লোকজন দ্রুত তাকে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম জানান, শিশু ধর্ষনের ঘটনায় মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে ধর্ষিতা ওই শিশুটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে।

error

Share this news to your community